শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

‘সচেতন মায়ের সন্তান কখনো সমাজে অমঙ্গল ডেকে আনতে পারেনা’

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলা সুপার মোহাম্মদ উল্ল্যাহ (বিপিএম-পিপিএম) বলেছেন- একটি সুন্দর আদর্শ সমাজের জন্য একজন মায়ের ভূমিকা অপরিসীম। ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক একটি ভয়ানক ব্যাধি। এসব থেকে উত্তোরণের জন্য পুলিশের পাশাপাশি সমাজের নেতৃস্থানীয় এবং মা সহ সকলকে নিজের অবস্থান থেকে কাজ করে যেতে হবে। যে কোনো ধরণের সামাজিক অবক্ষয় রোধে দ্রুত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে করতে হবে। প্রয়োজনে ৯৯৯ নাম্বারে বিনামূল্যে ফোন দেয়ার আহবান জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম-পিপিএম।

তিনি শনিবার (২৯ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে “সন্ত্রাস নারী নির্যাতন ও আদর্শ সন্তান গঠনে মায়ের ভূমিকা” শীর্ষক সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত, ওসি তদন্ত প্রজিত কুমার দাশ, আমবাগন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বিপুল ভূষন রায় প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আরো বলেন, আদর্শ সন্তান গঠনে মায়ের ভূমিকাই বেশী গুরুত্বপূর্ণ। আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ । সমাজ থেকে সন্ত্রাস, নারী নির্যাতনসহ যেকোনো ধরণের অন্যায় দুর করতে মায়েদের এগিয়ে আসতে হবে। সচেতন মায়েদের সন্তান কখনও সমাজের অমঙ্গল ডেকে আনতে পারেনা। সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক মা, সাংবাদিক, জনপ্রতিনিধি ছাড়াও নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম বানিয়াচং সুফিয়া মতিন মহিলা কলেজ মিলনায়তনে দাঙ্গা, মাদক ও জঙ্গিবাদের কুফল এবং প্রতিকার করণীয় শীর্ষক আলোচনা সভা, রচনা প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com